Spotting
 Timeline
 Travel Tip
 Trip
 Race
 Social
 Greeting
 Poll
 Img
 PNR
 Pic
 Blog
 News
 Conf TL
 RF Club
 Convention
 Monitor
 Topic
 #
 Rating
 Correct
 Wrong
 Stamp
 PNR Ref
 PNR Req
 Blank PNRs
 HJ
 Vote
 Pred
 @
 FM Alert
 FM Approval
 Pvt
News Super Search
 ↓ 
×
Member:
Posting Date From:
Posting Date To:
Category:
Zone:
Language:
IR Press Release:

Search
  Go  
dark mode

Rockfort Express: திருச்சி அவனது கோட்டை, இரவில் சென்னை வரை வேட்டை, அவன் தான் மலைக்கோட்டை. - Vijay Baradwaj

Full Site Search
  Full Site Search  
Just PNR - Post PNRs, Predict PNRs, Stats, ...
 
Sun May 22 04:08:42 IST
Home
Trains
ΣChains
Atlas
PNR
Forum
Quiz Feed
Topics
Gallery
News
FAQ
Trips
Login
Advanced Search

News Posts by ⭐12301 UP Kolkata Rajdhani 12302 DN⭐

Page#    Showing 1 to 5 of 275 news entries  next>>
May 19 (01:33) Paresh Adhikari in SSC Case: উত্তরবঙ্গ থেকে ট্রেন ধরলেও শিয়ালদহে নামেননি মন্ত্রী পরেশ অধিকারী, অবশেষে মিলল খোঁজ (zeenews.india.com)
Politics
ER/Eastern
0 Followers
6191 views

News Entry# 486637  Blog Entry# 5349715   
  Past Edits
May 19 2022 (01:33)
Station Tag: Barddhaman Junction/BWN added by ⭐12301 UP Howrah Rajdhani 12302 DN⭐/1777975

May 19 2022 (01:33)
Train Tag: Padatik Express/12378 added by ⭐12301 UP Howrah Rajdhani 12302 DN⭐/1777975
Trains:  Padatik Express/12378  
Stations:  Barddhaman Junction/BWN  
নিজস্ব প্রতিবেদন: আদালতের নির্দেশ পেয়ে সিবিআই দফতরে হাজিরা দিতে মঙ্গলবার উত্তরবঙ্গ থেকে ট্রেনে ওঠেন শিক্ষা প্রতিমন্ত্রী পরেশ অধিকারী ও তাঁর মেয়ে অঙ্কিতা অধিকারী। কিন্তু বুধবার সকালে সেই ট্রেন শিয়ালদহ স্টেশনে এলেও ট্রেনে ছিলেন না মন্ত্রী। এনিয়ে শোরগোল সৃষ্টি হয়েছে। 
এদিকে, রেল সূত্রে খবর, মঙ্লবার উত্তরবঙ্গ থেকে পদাতিক এক্সপ্রেসে উঠেছিলেন পরেশ অধিকারী ও তাঁর মেয়ে অঙ্কিতা। কিন্তু বুধবার ভোর ৪টে ৫২ মিনিটে পদাতিক এক্সপ্রেস এসে থামে বর্ধমান স্টেশনের ৫ নম্বর প্লাটফর্মে। মন্ত্রী ও তাঁর মেয়েকে প্লাটফর্মে দেখা যায় ভোর ৪টে ৫৬ মিনিট নাগাদ। এরপরই ৫টা ০৪ মিনিট নাগাদ মন্ত্রী ও তাঁর মেয়ে বর্ধমান স্টেশন থেকে একটি সাদা গাড়িতে চড়ে বেরিয়ে যান।
...
more...

অন্যদিকে,  পদাতিক এক্সপ্রসের যে কোচে পরেশ অধিকারী ছিলেন সেই কোচের অ্যাটেন্ড্ন্ট জানান, সম্ভবত বর্ধমান স্টেশনে মেয়ে ও নিরাপত্তারক্ষীদেরল নিয়ে নেমে গিয়েছেন পরেশবাবু। শেষবার তাদের দেখা গিয়েছিল এনজেপি স্টেশনে।
মেয়ের এসএসসিতে চাকরি পাওয়া নিয়ে বিতর্কে জড়িয়েছেন পরেশ অধিকারী। অভিযোগ, পার্সোনালিটি টেস্ট ছাড়াই চাকরি পেয়েছেন তাঁর মেয়ে অঙ্কিতা অধিকারী। এর পেছনে কোনও অদৃশ্য হাত রয়েছে। এনিয়ে তাঁকে সিবিআইয়ের কাছে হাজিরা দিতে নির্দেশ দেয় কলকাতা হাইকোর্টের সিঙ্গল বেঞ্চ। সেই আদেশকে চ্যালেঞ্জ করে তাঁর ডিভিশন বেঞ্চে যাওয়ার কথা। কিন্তু মন্ত্রী কোথায় গেলেন বা আজ রাত আটটার মধ্য়ে সিবিআই দফতরে যান কিনা সেটাই দেখার।
May 18 (00:59) Gitanjali Express: হাতে AC কোচের টিকিট, স্টেশনে এসে যাত্রীরা দেখলেন সেই কোচটিই উধাও! (zeenews.india.com)
Coach Augmentations
SER/South Eastern
0 Followers
4889 views

News Entry# 486561  Blog Entry# 5348667   
  Past Edits
May 18 2022 (00:59)
Station Tag: Kharagpur Junction/KGP added by ⭐12301 UP Howrah Rajdhani 12302 DN⭐/1777975

May 18 2022 (00:59)
Train Tag: Gitanjali Express/12860 added by ⭐12301 UP Howrah Rajdhani 12302 DN⭐/1777975
Stations:  Kharagpur Junction/KGP  
হাওড়া থেকে অন্য কামরায় চড়ে এসে খড়গপুরে বিক্ষোভ ফেটে পড়েন কোচ না পাওয়া যাত্রীরা 
নিজস্ব প্রতিবেদন: টিকিট কেটে তা কনফার্ম হলেও ট্রেনে জায়গা পেলেন না বেশকিছু যাত্রী। বাধ্য হয়েই তাঁরা বিক্ষোভে ফেটে পড়লেন খড়গপুর স্টেশনে। মুম্বই যেতে গিয়ে এমনই হেনস্থার শিকার হলেন বেশকিছু যাত্রী।
রবিবার দুপুরে মুম্বইগামী গীতাঞ্জলি এক্সপ্রেসে উঠে প্রবল ভোগান্তিতে পড়েন ওইসব যাত্রীরা। তাঁদের কাছে কনফার্ম টিকিট রয়েছে কিন্তু যে এসি কোচে ওঠার কথা সেই কোচটাই নেই। আজব এমন ভোগান্তির শিকার হলেন তাঁরা। কোচ না পেয়ে তাঁরা অন্য কামরায় উঠে পড়েন। শিশু,মহিলা,বৃদ্ধ-বৃদ্ধার এর ফলে চরম বিপাকে পড়ে যান।
...
more...

এদিকে, ট্রেন খড়গপুর স্টেশনে এলে রেল কর্তৃপক্ষের বিরুদ্ধে ক্ষোভে ফেটে পড়েন ওইসব যাত্রীরা। এনিয়ে শোরগোল পড়ে যায় স্টেশনে। শেষপর্যন্ত একটি এসি কোচ জোড়া হয় ওই ট্রেনটিতে। তাতেই তোলা হয় যাত্রীদের।
May 18 (00:55) Assam Flood: দাঁড়িয়ে থাকা ট্রেনকে খেলনার মতো উল্টে দিল কাদা-জলের স্রোত! শিউরে ওঠা দৃশ্য অসমের হাফলঙে (www.anandabazar.com)
Major Accidents/Disruptions
NFR/Northeast Frontier
0 Followers
3580 views

News Entry# 486560  Blog Entry# 5348666   
  Past Edits
May 18 2022 (00:55)
Station Tag: New Haflong/NHLG added by ⭐12301 UP Howrah Rajdhani 12302 DN⭐/1777975
Stations:  New Haflong/NHLG  
বন্যায় প্রভাবিত কাছাড়, চরাইদেও, ধেমাজি, ডিব্রুগড়, ডিমা হাসাও, কামরূপ, কার্বি আলং, নওগাঁও, শোনিতপুর, মাজুলি এবং হোজাই-সহ ২০টি জেলা।
জলের তোড়ে উল্টে গেল ট্রেন। হাফলঙে। ছবি: পিটিআই।
মাত্র কয়েক মিনিট। গোটা হাফলং স্টেশনকে গ্রাস করে ফেলল জল-কাদার স্রোত। পুরো চেহারাই বদলে গেল স্টেশনের। কোথায় স্টেশন! কয়েক মিনিটে চারপাশ যেন একটা স্রোতস্বিনীর চেহারা নিয়ে ফেলেছিল। চারদিকটা ঘোলা। অঝোরে বৃষ্টি চলছিল। তার মধ্যেই গাছ, কাঠ, ধ্বংসস্তূপ ঠেলে নিয়ে স্টেশনেই দাঁড়িয়ে থাকা একটি গোটা ট্রেনের উপর আছড়ে পড়ল সেই জল।খেলনার মতো একের পর এক বগি উল্টে দিল সেই জলের স্রোত। শিউরে ওঠা সেই
...
more...
ভিডিয়ো প্রকাশ্যে এসেছে। আর এই ছবিই বলে দিচ্ছে অসমের বন্যা পরিস্থিতি কতটা ভয়াবহ।বন্যায় প্রভাবিত বাজালি, বাকসা, কাছাড়, চরাইদেও, দারাং, ধেমাজি, ডিব্রুগড়, ডিমা হাসাও, কামরূপ, কার্বি আলং, নওগাঁও, শোনিতপুর, মাজুলি এবং হোজাই-সহ ২০টি জেলা। এই জেলাগুলির মধ্যে সবচেয়ে ভয়াবহ অবস্থা হোজাই এবং কাছাড় জেলার। হোজাইয়ে ৭৯ হাজার মানুষ বন্যার কবলে। অন্য দিকে, কাছাড়ে বন্যায় প্রভাবিত প্রায় ৫২ হাজার মানুষ। প্রায় ১৭ হাজার হেক্টর চাষের জমি জলের তলায় চলে গিয়েছে। মোট ৬৫২টি গ্রামের দু’লক্ষাধিক মানুষ বন্যার কবলে।
কাছাড়ে বন্যায় মৃত্যু হয়েছে দু’জনের। ডিমা হাসাওয়ে ধসে মৃত্যু হয়েছে আরও তিন জনের। ধসের কারণে বিচ্ছিন্ন হয়ে গিয়েছে হাফলং এবং ডিমা হাসাও। গুয়াহাটি-শিলচর এক্সপ্রেস নিউ হাফলং স্টেশনে বন্যার কারণে আটকে পড়েছিল। ট্রেনে আটকে থাকা ১০০ যাত্রীকে বায়ুসেনার কপ্টারে উদ্ধার করে। অন্য দিকে, শিলচর-গুয়াহাটি এক্সপ্রেস ডিমা হাসাও এবং কাছাড় জেলার মাঝামাঝি স্থানে আটকে পড়ে।
১৫ মে থেকে হাফলঙের সঙ্গে সড়ক, রেল যোগাযোগ পুরোপুরি বিচ্ছিন্ন। ডিমা হাসাওয়ের অবস্থা আরও ভয়াবহ। বিচ্ছিন্ন দ্বীপের মতো অবস্থা এই জেলার। বন্যার কারণে ডিমা হাসাওয়ের লামডিং-বদরপুর ট্রেন শাখা পুরোপুরি ক্ষতিগ্রস্ত। ফলে দক্ষিণ অসম, মণিপুর, মিজোরাম এবং ত্রিপুরার রেল যোগাযোগ থমকে গিয়েছিল। উত্তর-পূর্ব সীমান্ত রেল জানিয়েছে, দ্রুত পরিষেবা চালু করার কাজ শুরু হয়ে গিয়েছে।
मुरादाबाद, जेएनएन। ट्रेन से कहीं जाने की तैयारी है तो रेलवे स्टेशन जाने से पहले नीचे दी गई लिस्ट देख लें। रेलवे ने 34 ट्रेनों को निरस्त कर दिया है। ये ट्रेनें अगले दस दिन तक कैंसिल रहेंगी। पूर्वोत्तर रेलवे के गोंडा स्टेशन यार्ड की रिमाडलिंग होने के कारण मुरादाबाद होकर गुजरने वाली इन ट्रेनों को निरस्त किया गया है। सभी ट्रेनें 28 मई के बाद निरस्त होंगी। कार्य आठ जून तक पूरा किया जाना है। इस दौरान सुशासन एक्सप्रेस को बलरामपुर के बजाय लखनऊ तक ही चलाया जाएगा। रेल प्रशासन ट्रेनों के सुलभ संचालन के लिए गोंडा स्टेशन का यार्ड रिमाडलिंग कराने जा रहा है। यहां से गुजरने वाली अधिकांश ट्रेनें 28 मई से आठ जून तक निरस्त कर दी गई हैं। गर्मी के सीजन में आने व जाने वाले यात्रियों की भीड़ काफी बढ़ गयी है। किसी भी ट्रेन में जगह तक नहीं है। ऐसे समय में ट्रेनों को निरस्त...
more...
करने से यात्रियों को परेशानी का सामना करना पड़ेगा।



निरस्त होने वाली ट्रेनें

- गोरखपुर-अमृतसर स्पेशल एक्सप्रेस 28 मई से चार जून तक

- अमृतसर जयनगर शहीद एक्सप्रेस 29 मई से आठ जून तक

- जय नगर अमृतसर सरयू-यमुना एक्सप्रेस 31 मई से सात जून तक

- रक्सौल-आनंद विहार सत्याग्रह एक्सप्रेस 31 मई से नौ जून तक

- अमृतसर- न्यू जलपाईगुड़ी स्पेशल एक्सप्रेस एक जून से तीन जून तक

- अमृतसर-जयनगर जनसेवा एक्सप्रेस एक जून से छह जून तक



- अमृतसर सहरसा गरीब रथ एक्सप्रेस दो जून से छह जून तक

- मुजफ्फरपुर- आनंद विहार सप्तक्रांति एक्सप्रेस आठ व नौ जून को

- कामाख्या कटरा एक्सप्रेस पांच व आठ जून को

- जम्मूतवी-बरौनी एक्सप्रेस तीन व पांच जून को

- कामाख्या-आंद विहार एक्सप्रेस दो व तीन जून को

- उदयपुर-न्यू जलपाईगुडी एक्सप्रेस चार व छह जून को

- सहरसा-आनंद विहार एक्सप्रेस पांच व छह जून को



- आनंद विहार-मोतिहारी एक्सप्रेस 30 व 31 मई को

- हावड़ा-काठगोदाम एक्सप्रेस 31 मई से सात जून तक

- भागलपुर-जम्मूतवी एक्सप्रेस सात व नौ जून को

- जम्मूतवी-गोरखपुर एक्सप्रेस छह व 11 जून को

आधी दूरी तक चलेगी ये ट्रेन 

- ग्वालियर-बलरामपुर सुशासन एक्सप्रेस 18 मई से नौ मई तक लखनऊ तक चलेगी और वही से वापस हो जाएगी

रोककर चलायी जाएंगी ये ट्रेनें



- लालगढ़-डिब्रूगढ़ एक्सप्रेस सात जून को दो घंटे बीच रास्ते में रोककर रखा जाएगा

- आनंद विहार मोतीहारी एक्सप्रेस को 31 मई को बीच रास्ते में एक घंटे रोका जाएगा

- गुवाहटी-जम्नूतवी एक्सप्रेस को 30 मई को बीच रास्ते में एक घंटे रोका जाएगा।
জলপাইগুড়ি, 17 মে : কলকাতা হাইকোর্টের নির্দেশ ৷ মঙ্গলবার রাত 8টার মধ্যেই কলকাতায় সিবিআই দফতরে হাজিরা দিতে দিতে হবে রাজ্যের শিক্ষা দফতরের প্রতিমন্ত্রী তথা মেখলিগঞ্জের তৃণমূল বিধায়ক পরেশচন্দ্র অধিকারীকে ৷ এই খবর পাওয়ার পরেই ট্রেনে করে তড়িঘড়ি কলকাতার উদ্দেশ্যে রওনা হলেন মন্ত্রী ৷ মন্ত্রীর প্রভাবেই তাঁর কন্যা অঙ্কিতা অধিকারী নিয়ম বহির্ভূতভাবে স্কুল সার্ভিস কমিশনের পরীক্ষায় শিক্ষকের চাকরি পেয়েছেন, এই অভিযোগ উঠেছে ৷ এই মামলার শুনানিতেই এদিন কলকাতা হাইকোর্টের বিচারপতি অভিজিৎ গঙ্গোপাধ্যায়ের ডিভিশন বেঞ্চ নির্দেশ দেয় রাত 8টার মধ্যেই কলকাতায় সিবিআই দফতরে হাজির হতে হবে পরেশচন্দ্র অধিকারীকে ৷
এদিন মেখলিগঞ্জে এক মহামিছিলে থাকাকালীন পরেশ অধিকারী এই খবর পান ৷ খবর পেয়েই মেয়েকে অঙ্কিতাকে সঙ্গে নিয়ে তিনি মেখলিগঞ্জ থেকে সোজা জলপাইগুড়ি রোড ষ্টেশনে চলে আসেন ৷ 7টা 11 মিনিটে এদিন জলপাইগুড়ি রোড
...
more...
ষ্টেশনে আসেন তিনি ৷ তবে এই হাজিরার বিষয়ে প্রশ্ন করা হলে অঙ্কিতা কোনও মন্তব্য করতে চাননি । সংবাদ মাধ্যমের সঙ্গে মন্ত্রী কথাও বললেও তাঁর মেয়ে গাড়ির ভেতরেই বসিয়ে ছিলেন । ষ্টেশনে পদাতিক এক্সপ্রেস ঢোকার সঙ্গে সঙ্গেই অঙ্কিতাকে গাড়ি থেকে নামিয়ে ট্রেন ধরার জন্য যান পরেশ অধিকারী । জেনারেল টিকিট কেটেই এইচ-1 বগিতে উঠে বসেন মন্ত্রী পরেশ অধিকারী । টিকিট কনফার্ম হয়নি বলেও তিনি জানান ৷
স্টেশনে পরেশ অধিকারী বলেন, "আমি খবর পেয়েই কলকাতায় যাচ্ছি । হাতে সময় খুব কম ছিল, তাই জেনারেল টিকিট কেটে উঠে পরেছি । দেখা যাক কনফার্ম হয় কি না । আমি শুনেছি হাইকোর্ট নির্দেশ দিয়েছে সিবিআই দফতরে হাজির হতে । আমি এখন উত্তরবঙ্গে, রাত আটটার মধ্যে কলকাতায় যাব কী করে ? আমি আগে কলকাতা যাই তারপর সিবিআই দফতরে হাজিরার বিষয়টি নিয়ে কথা হবে । এটা কোর্টের বিষয় তাই এখন কিছুই বলা যাবে না । যখন আমার মেয়ে চাকরি মেয়ে পেয়েছে তখন আমি মন্ত্রীও ছিলাম না । আমি বিধায়কও ছিলাম না । কেন আমাকে প্রভাবশালী বলা হচ্ছে জানি না । আমার সঙ্গে মেয়ে যাচ্ছে । আমি আদালতের নির্দেশ না দেখে কিছুই বলতে পারব না । যা কিছু বলা হচ্ছে এক তরফা বলা হচ্ছে, এর আমি জবাব দেব ।"
Page#    275 news entries  next>>

Scroll to Top
Scroll to Bottom
Go to Mobile site
Important Note: This website NEVER solicits for Money or Donations. Please beware of anyone requesting/demanding money on behalf of IRI. Thanks.
Disclaimer: This website has NO affiliation with the Government-run site of Indian Railways. This site does NOT claim 100% accuracy of fast-changing Rail Information. YOU are responsible for independently confirming the validity of information through other sources.
India Rail Info Privacy Policy